Warning: Declaration of tie_mega_menu_walker::start_el(&$output, $item, $depth, $args, $id = 0) should be compatible with Walker_Nav_Menu::start_el(&$output, $item, $depth = 0, $args = NULL, $id = 0) in /home/dainikso/public_html/wp-content/themes/jarida-goldtheme.net/functions/theme-functions.php on line 1854
সাফ অনুর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপে দুর্দান্ত শুরু বাংলার কিশোরীদের | Sobujbangla.com

সাফ অনুর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপে দুর্দান্ত শুরু বাংলার কিশোরীদের

দুর্দান্ত জয়ে সাফ মিশন শুরু করলো বাংলার কিশোরীরা। নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক ভুটানকে তারা হারিয়েছে ২-০ গোলে। দলের হয়ে গোল করেন শাহেদা আক্তার রিপা ও রোজিনা আক্তার।
সাফে বয়সভিত্তিক পর্যায়ে বাংলার কিশোরিদের সাফল্যটা বরাবরই চোখে পড়ার মতো। এবারও যেনো তার ব্যতিক্রম হয়নি। নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক ভুটানকে হারিয়ে সাফের মুকুট ফিরে পাওয়ার মিশনটা বেশ ভালোভাবেই শুরু করলো গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা।
ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই আধিপত্য বিস্তার করে বাংলাদেশ। একের পর এক আক্রমণে প্রতিপক্ষের রক্ষণশিবির ব্যস্ত রাখে সামসুন্নাহার-রেহানা-রোজিনারা। তাই ২২ মিনিটে এগিয়ে যায় লাল-সবুজ জার্সিধারীরা। ডি বক্সের বাইরে থেকে চোখ ধাঁধানো শটে ভুটানের গোলকিপারকে রীতিমত বোকা বানান শাহেদা আক্তার।
পিছিয়ে পড়ে স্বাগতিকরাও বেশকটি আক্রমণ শানায়। যদিও ফরোয়ার্ডদের ব্যর্থতায় সমতায় ফিরতে পারেনি ভুটান। উল্টো ম্যাচের ৩১ মিনিটে রোজিনার প্লেসিং শটে আবারো লিড নেয় লাল-সবুজ জার্সিধারীরা। ২ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ।
এরপর দ্বিতীয়ার্ধেও বল নিজেদের দখলে রাখে গোলাম রব্বানী ছোটনের দল। যেখানে ৫৭ মিনিটে রোজিনার শট ভুটানের গোলকিপার ফেরালে ব্যবধানটা আর বাড়েনি। শেষ পর্যন্ত আর গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলার কিশোরীরা।
আগামী শুক্রবার নিজেদের দ্বিতীয় ম্যাচে নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*