Warning: Declaration of tie_mega_menu_walker::start_el(&$output, $item, $depth, $args, $id = 0) should be compatible with Walker_Nav_Menu::start_el(&$output, $item, $depth = 0, $args = NULL, $id = 0) in /home/dainikso/public_html/wp-content/themes/jarida-goldtheme.net/functions/theme-functions.php on line 1854
ভুটানকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ | Sobujbangla.com

ভুটানকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ

ভুটানকে ৪-০ গোলে হারিয়ে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। শুক্রবার কাঠমান্ডুর আর্মড ফোর্সেস পুলিশ মাঠে ফাইনালে যাওয়ার লড়াইয়ে মুখোমুখি হয় বাংলাদেশ-ভুটান।
ম্যাচের ১৬ মিনিটে গোল দিয়ে এগিয়ে যায় বাংলাদেশ। দ্বিতীয় গোল করতে বেশি সময় নেয়নি লাল-সবুজের প্রতিনিধিরা। ম্যাচের ২৬ মিনিটে ভুটানের জালে দ্বিতীয় গোল দেয় তারা। এর ছয় মিনিট পরেই মোহাম্মদ মিরাজের গোলে ৩-০ গোলের লিড নেয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৮ দল।
তবে দ্বিতীয়ার্ধে বাংলাদেশকে দারুণভাবে আটকে রাখে ভুটান। মনে হচ্ছিল ৩-০ গোলের জয় নিয়েই ফাইনালে যাবে বাংলাদেশ। তবে শেষ দিকে ভুটান অনূর্ধ্ব-১৮ দলের জালে আরেক গোল দেয় বাংলাদেশ। ম্যাচের যোগ করা সময়ে দিপক গোল করে দলকে বড় জয় এনে দেন।
ছয় দল নিয়ে আয়োজিত এবারের আসরে গ্রুপ ‘বি’তে ছিল বাংলাদেশ। শ্রীলংকাকে ৩-০ গোলে হারিয়ে শুভ সূচনা করে যুবা ফুটবলাররা। এরপর ভারতের বিপক্ষে গোলশূন্য সমতা করে লাল-সবুজের প্রতিনিধিরা। দুই ম্যাচে এক জয়, এক ড্রয়ে চার পয়েন্ট ছিল বাংলাদেশ ও ভারতের। গোল ব্যবধানও ছিল সমান।
পরে টসভাগ্যে গ্রুপ চ্যাম্পিয়ন হয় ভারতের যুবারা। সেমিফাইনালে তারা পায় মালদ্বীপকে। তাদের থেকে জয়ী দল আগামী ২৯ সেপ্টেম্বর ফাইনালে বাংলাদেশের মুখোমুখি হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*